[Ported App Android 4.0+]Asus মোবাইলের Asus ZenUi Official Launcher ব্যবহার করুন আপনার Android এ Awesome Unread Notification Badge+Theme Store

প্রথমে আমার সালাম নিবেন আশা করি সবাই বালো আছেন আপনাদের দোয়াই আমিও ভালো আছি।
আজকে আমি আপনাদের কে দেখাবো কিভাবে আপনার Android এ Asus মোবাইলের Asus ZenUi লাঞ্চার টি ইন্সটল করবেন। এই টা পোর্ট করা তাই যে কোন মোবাইলে ইন্সটল করতে পারবেন,যেমন Android Jb থেকে Android Nougat এ এই লাঞ্চার টি ইন্সটল করতে পারবেন।
সব থেকে মজার বিষয় হলো আপনি Asus মোবাইলের লাঞ্চার এর মজা আপনার যে কোন মোবাইলে নিতে পারবেন,সব থেকে ভালো লাগবে আপনার কাছে এই Unread Notification Badge ফিচার টি,তারপর আছে থীম স্টোর যার মধ্যে আপনি আইকন প্যাক+ওয়ালপেপার পাবেন।আর app Drawer এর স্টাইল টা অনেক ভালো লেগেছে Ios এর মত ব্লার করেছে।
সব মিলিয়ে লাঞ্চার টা অসাধারন,পরবর্তী তে Asus ZenUi এর Oreo Launcher টা নিয়ে পোস্ট করব।
আগে এটা ব্যবহার করে দেখুন কি রকম লাগে।
নিচ থেকে Launcher টা ডাউনলোড করে নিন।
ডাউনলোড করে ইন্সটল করুন তারপর দেখুন।






And More Features:
আশা করি লাঞ্চার টি সবার কাছে ভালো লেগেছে কারন এই লাঞ্চার টি ভালো লাগার মতই।সবার এখন একটা প্রশ্ন হতে পারে কেন আপনি এই লাঞ্চার ব্যবহার করবেন?
আমরা আমাদের মোবাইল কাস্টমাইজড করতে গিয়ে অনেক ধরনের কাস্টম লাঞ্চার ইন্সটল+ব্যবহার করে থাকি ওই কাস্টম লাঞ্চার গুলো ব্যাটারি+র‍্যাম বেশি খাই,আপনারা সবাই জানেন যে স্টক লাঞ্চার গুলো র‍্যাম+চার্জ খাই ই না বললেই চলে তাই সব দিক দিয়ে ভালোর জন্য আমরা Stock লাঞ্চার গুলো ব্যবহার করব।
আজকের জন্য পোস্ট টা এইখানেই শেষ করলাম।
ধন্যবাদ
সবাই ভালো থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।
[Ported App Android 4.0+]Asus মোবাইলের Asus ZenUi Official Launcher ব্যবহার করুন আপনার Android এ Awesome Unread Notification Badge+Theme Store [Ported App Android 4.0+]Asus মোবাইলের Asus ZenUi Official Launcher ব্যবহার করুন আপনার Android এ Awesome Unread Notification Badge+Theme Store Reviewed by Setu on April 22, 2018 Rating: 5
Powered by Blogger.