"Arms and The Man" বাংলা Summary.

এই খেলাটি বুলগেরিয়ায় স্থাপিত এবং 1880-এর দশকে সংক্ষিপ্ত বুলগেরিয়ান-সার্বিয়ার যুদ্ধের সময় সেট করা হয়েছিল। এটি তরুণ রোমান্টিক রাইনা পেটকফ এবং তার মা ক্যাথারিনের সাথে খোলাখুলিভাবে উজ্জ্বল এবং বীরত্বপূর্ণ সার্গিয়াসের নেতৃত্বে একটি সফল ক্যাভিরি চার্জ সম্পর্কে কথা বলে, যার সাথে রায়াকে বিয়ে করা হয়। তারা তার সাফল্যের উপর রোমাঞ্চকর। তাদের অশোভন তরুণ চাকর লুকা আসে এবং তাদেরকে বলে যে শীঘ্রই রাস্তায় যুদ্ধ চলবে, এবং তারা তাদের সমস্ত জানালা বন্ধ করে দেবে।

রাইনা এর শাটারগুলি লক করে না, এবং সেই রাতে বন্দুকযুদ্ধ শুরু হওয়ার কিছুদিন পরে, সে একজন লোককে তার ব্যালকনিতে এবং তার ঘরে ঢুকতে শোনে। তিনি Servia জন্য একটি সুইস পেশাদার সৈনিক যুদ্ধ। যদিও তিনি শত্রুদের জন্য লড়াই করেন এবং অন্তত বীরত্বপূর্ণ নন (তিনি তার জীবনের জন্য ভীত, কাঁদতে হুমকি দেন, এবং বারবার পরিবর্তে চকোলেট বহন করেন) রায়না তার দুর্দশার দ্বারা স্পর্শ করেছেন। তিনি তাকে বলেছিলেন যখন তিনি তাকে বলেছিলেন যে, যে লোকটি তাদের বিরুদ্ধে খড়গড়ি চালানোর অভিযোগ চালাচ্ছিল সে কেবল সফল হয়েছিল কারণ সে অত্যন্ত ভাগ্যবান ছিল-বান্দাদের অধিকারমন্ত্রীর সাথে সজ্জিত ছিল না। রায় রাগান্বিতভাবে বলছেন যে সেই কমান্ডার তার বিয়ে করা হয়েছে, এবং মানুষ ক্ষমা করে ধরে, ক্ষমা করে। রায়না এখনো মানুষটিকে নিরাপদ রাখতে সম্মত হন, বলছেন যে তার পরিবার বুলগেরিয়ায় সবচেয়ে শক্তিশালী ও ধনী এক, এবং তার নিরাপত্তা তার অতিথি হিসাবে নিশ্চিত করা হবে। তিনি তার মা পেতে যান এবং তারা ফিরে যখন তিনি রায়না এর বিছানা উপর ঘুমিয়ে পড়েছে।

একটি সম্পূর্ণ মুদ্রণযোগ্য পিডিএফ হিসাবে অস্ত্র এবং ম্যান LitChart পান।
অস্ত্র ও man.pdf.medium
পরবর্তী পদক্ষেপে যুদ্ধ শেষ হয়ে গিয়েছিল এবং মেজর পেট্রকফ (রাইনা এর বাবা) বাড়িতে আসেন, এবং সার্জিওস এবং রাইনা পুনরায় মিলিত হন। তারা তাদের রোমান্স কিভাবে নিখুঁত সম্পর্কে একে অপরের প্রেমময়ভাবে কথা বলতে। কিন্তু যখন রাইনা ভিতরে যায়, সার্গিয়াস তার বাহুতে লুকাকে ধরে রাখে, স্পষ্টভাবে তার পরে কামনা করে। লাউকা বিশ্বাস করে যে সে তার চাকরি গ্রহণ করছে কারণ সে একজন চাকর, এবং তাকে বলে যে সে তার বিশ্বাস করে না এবং সে কেবল ভিন্ন কারণ সে ধনী এবং সে দরিদ্র। রাইনা ফিরে আসার মতোই তারা অংশ নেয়। তারপর, জিনিসগুলি আরও জটিল করতে, রায়নার ব্যালকনি থেকে আসা লোকটি নিজেকে ক্যাপ্টেন ব্লান্টসচলি হিসাবে ঘোষণা করে আসছে, কোট ফেরত আসার পর সে ঘরে বিশ্রাম নেওয়ার পর সকালে তাকে ঋণ দেন। ক্যাথরিন তাকে দেখা থেকে বিরত রাখার চেষ্টা করে, কিন্তু মেজর পেট্রকফ তাকে চিনতে পেরেছিলেন, এবং শেষ অবশিষ্ট সামরিক আদেশের কিছু সাহায্যের জন্য তাকে ভিতরে আমন্ত্রন জানান।

চূড়ান্ত আইনটিতে, লাইব্রেরীতে, লুইকে দেখা যায় যে, তিনি প্রধান দাস নিকোলাটির সাথে নিযুক্ত হওয়ার কথা বলেছিলেন, সে সার্গিয়াসের প্রতি ভালোবাসে এবং তিনি তার প্রতি ভালোবাসেন। রায়না অবশেষে স্বীকার করেন যে তিনি ব্লান্টসচ্লির জন্য পড়ে গেছেন, যিনি প্রথম দ্বিধাগ্রস্ত, তিনি বিশ্বাস করেন যে তিনি তার চাইতে অনেক কম বয়সী। যখন তিনি তার বাস্তব বয়স খুঁজে বের করেন (17 এর পরিবর্তে তিনি ২3 চেয়েছিলেন বলে মনে করেন), তখন তিনি তার প্রতি তার ভালোবাসা ঘোষণা করেন। খেলা দুটি নতুন দম্পতি সঙ্গে, happily শেষ হয়।
"Arms and The Man" বাংলা Summary. "Arms and The Man"  বাংলা Summary. Reviewed by mdwaliullahsarkar on February 01, 2019 Rating: 5
Powered by Blogger.